সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন সালমান খান

0
69
সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন সালমান খান
সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন সালমান খান

সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া জিম থেকে ছবি পোস্ট করে ঝড় তুলেছেন সালমান খান। সালমানের সুঠাম পেশি, সিক্স প্যাক দেখে মুগ্ধ নেটপাড়া। ইনস্টাগ্রামে মাঝে মাঝেই ছবি পোস্ট করেন বলিউডের ভাইজান। কখনও তা পরিবারকে নিয়ে, কখনও আবার ছবির খবর শেয়ার করেন সালমান খান। ৫৬ বছর বয়সী সুপারস্টার প্রমাণ করে দিয়েছেন যে, বয়স শুধুমাত্র একটা নম্বর।

যেকোনও ২৬ বছরের যুবকের সঙ্গে পাল্লা দিতে পারবেন সলমান। সলমানের পরনে ছিল শুধুমাত্র প্যান্ট। শার্টলেস সালমানে মজেছে তাঁর ফ্যানেরা। এক ঘণ্টায় এই ছবিতে লাইকের সংখ্যা প্রায় ৬ লক্ষ, ছবিতে কমেন্টের সংখ্যা প্রায় ১৮ হাজার।

সলমানের স্যোয়াগে বাকরুদ্ধ নেটপাড়া। একবাক্যে সকলে স্বীকার করেছেন যে সালমান হলেন বলিউডের অন্যতম ফিটেস্ট স্টার। তাঁর মাসকিউলর ফিজিকে মেতেছে নেটপাড়া। একবাক্যে বলতে গেলে মুগ্ধ সকলেই যে, ৫৬ বছরেও নিজেকে একইরকম ফিট রেখেছেন সালমান।

তাঁর ফিটনেস দেখে অনুপ্রাণিত নতুন প্রজন্মের অনেক নায়ক। এমনকী তিনি তৈরিও করেছেন সুরজ পাঞ্চোলি, অর্জুন কাপুরের মতো তারকা। নিজের ফিটনেস ধরে রাখতে আজও কড়া অনুশাসনে থাকেন সালমান। মেনে চলেন ডায়েট চার্ট। মিস করেন না ওয়ার্ক আউট।

ফিটনেস নিয়ে সালমানকে জিগ্গেস করায় তিনি জানান যে, কোনওদিনই জিম করা মিস করেন না অভিনেতা। পরিস্থিতি যাই হোক, শত ব্যস্ততার মধ্যেও সারাদিনে এক ঘণ্টা জিমে ওয়ার্ক আউট করেন তিনি। এমনকী মাঝে মাঝে মধ্যরাতেও জিমে যান সুপারস্টার।

সুলতান ছবির জন্য মার্শাল আর্ট শিখেছিলেন সালমান। তবে তাঁর প্রতিদিনে রুটিনে থাকে বেঞ্চ প্রেস, ওয়েট ট্রেনিং, ট্রেডমিল, সিট আপস, পুশ আপস। তবে সপ্তাহে একদিন জিম থেকে ছুটি নেওয়ার পক্ষপাতি সলমন। এছাড়াও সাইক্লিং করতে ভালোবাসেন তিনি। তবে যবে থেকে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং তাঁকে হত্যার হুমকি দিয়েছে তবে থেকে বাড়ির বাইরে সাইক্লিং করতে বেরোচ্ছেন না অভিনেতা।