বাবা চলে গেলো, আমাদের এখন কে দেখবে?

0
39
বাবা চলে গেলো, আমাদের এখন কে দেখবে?
বাবা চলে গেলো, আমাদের এখন কে দেখবে?

আমরা তিন ভাই-বোন। আমাদের সবকিছুই বাবা দেখাশোনা করতেন। বাবা চলে গেলো। আমাদের এখন কে দেখবে? আমাদের পড়ালেখার কী হবে? ও দাদু, আমরা কি করবো? আমাদের আর কেউ ভালোবাসবে না।

শনিবার (৪ ডিসেম্বর) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গের সামনে কান্নাজড়িত কণ্ঠে এসব কথা বলছিলেন চট্টগ্রামে রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় নিহত সিএমপির ট্রাফিক কনস্টেবল মো. মনির হোসেনের মেয়ে বিবি ফাতেমা।

নগরের জাকির হোসেন সড়কের ঝাউতলা রেলগেটের একপাশে লোহার গেট খোলা থাকায় রেললাইনে উঠে যায় বাস, সিএনজি অটোরিকশা ও টেম্পো। এসময় নাজিরহাট থেকে চট্টগ্রাম স্টেশনগামী ডেমু ট্রেনের সঙ্গে গাড়িগুলোর সংঘর্ষ হয়। এসব গাড়িকে থামাতে গিয়ে দুর্ঘটনায় নিহত হন চট্টগ্রাম মেট্রাপলিটন পুলিশ (সিএমপি) ট্রাফিক উত্তর বিভাগের কনস্টেবল মনিরুল ইসলাম (৪৫)। তিনি নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার খোয়াজপুর গ্রামের কে বি এম ফয়েজ হোসেনের ছেলে। তিনি নগরের বায়েজিদ বোস্তামী থানার চন্দননগর এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন।

মনির হোসেনের স্ত্রী সেলিনা আক্তার কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমাদের কী হবে এখন? সন্তানদের নিয়ে কোথায় যাব, কী করব? তাদের দায়িত্ব কে নেবে এখন?