২৮ থেকে ৩১ ডিসেম্বরের মধ্যে এসএসসির ফল প্রকাশ

0
112
২৮ থেকে ৩১ ডিসেম্বরের মধ্যে এসএসসির ফল প্রকাশ
২৮ থেকে ৩১ ডিসেম্বরের মধ্যে এসএসসির ফল প্রকাশ

চলতি মাসের ২৮ থেকে ৩১ তারিখের মধ্যে যে কোনো দিন এসএসসির ফল প্রকাশ হতে পারে। ঢাকার মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড সূত্রে এসব তথ্য পাওয়া গেছে।

এ প্রসঙ্গে ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান নেহাল আহমেদ গণমাধ্যকে বলেন, এ মাসের মধ্যেই এসএসসির ফল প্রকাশ করা হবে।

সাধারণত, প্রতিবারই প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে ফলাফল প্রকাশের কার্যক্রম উদ্বোধন করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমানে মালদ্বীপ সফর করছেন। ২৮ ডিসেম্বর তার দেশে ফেরার কথা। ৩০ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী শিক্ষাবর্ষের বিনা মূল্যের পাঠ্যবই বিতরণ কার্যক্রম উদ্বোধন করবেন। একই দিন এসএসসি ও সমমানের ফলাফল প্রকাশ করা হতে পারে বলে আলোচনা চলছে।

আরও জানুনঃ স্বাভাবিক শিক্ষা কার্যক্রমের দিকে যেতে আরও সময় লাগবে

এদিকে ঢাকা শিক্ষা বোর্ড সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রীর আগের সফরের সময় হিসাব করে তারা ২৬, ২৭ ও ২৮ ডিসেম্বর কিংবা প্রধানমন্ত্রীর সুবিধামতো সময় ফলাফল প্রকাশের জন্য প্রস্তাব পাঠিয়েছিলেন। কিন্তু পরে প্রধানমন্ত্রীর মালদ্বীপ সফরের সময় বাড়ানো হয়। এ জন্য ওই সময়ে ফলাফল প্রকাশ করা যাচ্ছে। এখন ২৮ থেকে ৩১ ডিসেম্বরের মধ্যে ফলাফল প্রকাশ করা হবে। এর মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেদিন সম্মতি দেবেন, সেদিন ফলাফল প্রকাশ করা হবে।