কেমন যাবে আজকের দিনটি!

0
64
কেমন যাবে আজকের দিনটি!
কেমন যাবে আজকের দিনটি!

আজকের এই দিনে যারা জন্মগ্রহণ করেছেন তারা কন্যা রাশির জাতব্যক্তি।  আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে? 

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল)

যদি আপনি মেষ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে ব্যাবসা বানিজ্যে ভালো সুফল পেতে পারেন। সামাজিক সম্পর্ক বৃদ্ধি পাবে। দিনটি প্রেমিক-প্রেমিকার জন্য ভালো। অবিবাহিতরা কেউ কেউ বিয়ের প্রস্তাব পেতে পারেন। রাস্তায় থাকাকালীন খুব সতর্কতার সহিত গাড়ি চালাবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) 

দিনটি শুভ। দীর্ঘদিনের দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। গার্মেন্টস ব্যবসা ও স্বর্ণালঙ্কার ব্যবসায় আশানুরুপ লাভের আশা করতে পারেন। কোনো ভালো সংবাদ পেতে পারেন। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। প্রেম, রোমান্স বিনোদন ভ্রমণ শুভ। 

মিথুন রাশি (২১ মে-২০ জুন) :

আজ দিনটি শুভ সম্ভাবনাময়। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনায় মন বসাতে পারবেন। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) :

দিনটি ভালো যাবে। চাকরি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বেকারদের কর্মলাভের যোগ রয়েছে। সামাজিক ও সাংগঠনিক কাজে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। প্রভাবশালী নেতার সাহায্য পাবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। কোনো আত্মীয়ের দ্বারা উপকৃত হবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) :

দিনটি শুভাশুভ মিশ্র। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার প্রচেষ্টা সফল হবে। ভাগ্য উন্নতিতে কোনো প্রভাবশালী ব্যক্তির সাহায্য পাবেন। ধর্মীয় কোনো কাজের জন্য দূরের যাত্রার সুযোগ আসবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং ক্ষতিগ্রস্ত হবেন। 

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) :

দিনটি শুভাশুভ মিশ্র। পাওনাদারেরা টাকা পরিশোধের জন্য চাপ দেবে। শিক্ষকদের কোনো কারণে দূর্ণাম রটতে পারে। ঝুঁকিপূর্ণ কাজে সফল হতে পারেন। রাস্তাঘাটে পুলিশি হয়রানির আশঙ্কা। ব্যাংক ঋণ লাভের ক্ষেত্রে কিছু অগ্রগতি আশা করা যায়।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) :

দিনটি মিশ্র। সকাল থেকেই তথ্য বিভ্রাটের সম্মূখীন হতে পারেন। গার্মেন্টস ব্যবসায়ী ও কর্মচারীরা নানা রকম ঝামেলায় পড়তে পারেন। আজ বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় আশানুরুপ লাভের যোগ। মিডিয়া কর্মী ও সাংবাদিকরা আজ কর্মস্থলে কিছুটা ঝামেলায় পড়তে পারেন। রাস্তায় থাকাকালীন খুব সতর্কতার সহিত গাড়ি চালাবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) :

দিনটি ভালো যাবে না। খুচরা ও পাইকারী ব্যবসায় কিছু লোকশান গুণতে হতে পারে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় আশানুরুপ লাভ হবে না। সঞ্চয়ের প্রচেষ্টায় আশানুরুপ সফল হবেন না। শ্যালক শ্যালিকার সাথে কোন রকম ঝামেলা দেখা দিতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) :

ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন। আপনার পরিবারের সঙ্গে কাঠিন্য দেখাবেন না- এতে শান্তি নষ্ট হবে। আপনি প্রেমের ব্যথা অনুভব করবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) : 

দিনটি মিশ্র সম্ভাবনাময়। সৃজনশীল কাজে সাফল্য আসতে পারে। সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে দুঃশ্চিন্তা দূর হওয়ার সম্ভাবনা। দুপুরের পর কর্মস্থলে সহকর্মীদের দ্বারা উত্যক্ত হতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। অনৈতিক সম্পর্কের বিষয়ে আরোও সাবধানতা অবলম্বন করুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) :

বয়স্ক কারোর জন্য ব্যয় বৃদ্ধি পাওয়ার লক্ষণ রয়েছে। মানসিক অস্থিরতা কমাতে ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে মন দিন। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। দীর্ঘদিনের ভাঙা বন্ধুত্ব জোড়া লাগবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারের ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) :

আজ প্রভাবশালী কোনও জায়গা থেকে চাপ আসতে পারে। কর্মস্থানে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে। যাঁরা সাংবাদিকতার সঙ্গে যুক্ত তাঁদের জন্য দিনটি শুভ। আজ উচ্চপদস্থ ব্যক্তির জন্য গুরুত্বপূর্ণ কাজ উদ্ধার হতে পারে।

পুলিশদের জন্য দিনটি খুব অনুকূল। প্রেমে কারো কাছে অপমানিত হতে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। প্রতিবেশীর সঙ্গে সম্পতি নিয়ে কোনও মামলায় জড়িয়ে পড়তে পারেন।